বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের শূন্য পদে দুলাল ফরাজী কে আহবায়ক করা হয়েছে 

লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের শূন্য পদে দুলাল ফরাজী কে আহবায়ক করা হয়েছে 

লালমোহন ভোলা প্রতিনিধি:
লালমোহন উপজেলাধীন ৭নং পশ্চিম চর উমেদ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ এর আহবায়কের শূন্য পদটিতে আনোয়ার হোসেন দুলাল ফরাজি কে আহবায়ক ঘোষণা  করা হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করতে, ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন আসনের সংসদ সদস্য  আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির হাতকে শক্তিশালী করা এবং
বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ লালমোহন উপজেলা শাখার  সাংগঠনিক কার্যক্রম কে আরো গতিশীল করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ ৭নং পশ্চিম চর উমেদ ইউনিয়নের আহবায়ক মোঃ আশরাফুল আলম টুলু (মেম্বার)  সড়ক দুর্ঘটনাজনিত কারনে মৃত্যুবরণ করাই ৭নং পশ্চিম চর উমেদ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ এর  আহবায়ক পদটি শূন্য হয়। ঐ শূন্য পদে আনোয়ার হোসেন দুলাল ফরাজী কে আহবায়ক করা হয়েছে।
বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ লালমোহন
উপজেলা শাখার আহবায়ক মোঃ তানজিম হাওলাদার এর স্বাক্ষরিত ২৪/০৬/২০২১  ইং তারিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে শূন্য আহবায়ক পদটিতে আনোয়ার হোসেন দুলাল ফরাজি কে আহবায়ক ঘোষণা করেন।
বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ লালমোহন
উপজেলা শাখার এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
 সভায় উপস্থিত উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক তানজিম হাওলাদার সহ উপজেলা  সেচ্ছাসেবকলীগের সকল নেতৃবৃন্দ ও সদস্যদের মতামতের ভিত্তিতে আগের কমিটি বহাল রেখে শূন্য আহবায়ক পদটিতে আনোয়ার হোসেন দুলাল ফরাজী কে আহবায়ক ঘোষণা করেন।
আনোয়ার হোসেন দুলাল ফরাজী কে ৭নং পশ্চিম চর উমেদ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ এর
আহবায়ক ঘোষণা করায় ৭নং পশ্চিম চর উমেদ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ এর পক্ষ থেকে  ভোলা-৩ (লালমোহন ও তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি  ও উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক তানজিম হাওলাদার ও যুগ্ম আহবায়ক জসিম ফরাজী সহ সকল উপজেলা সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন  জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech